টেক দুনিয়া

বিটকয়েন আয় করার উপায় | বিটকয়েন ইনকাম সাইট | বিটকয়েন ইনভেস্টমেন্ট

বিটকয়েন কি সেই বিষয়ে পূর্বে জেনেছি এবার বিটকয়েন আয় করার উপায় সম্পর্কে জানাবো পাশাপাশি বিটকয়েন ইনকাম সাইট ও বিটকয়েন ইনভেস্টমেন্ট আইডিয়া সম্পর্কে বলবো 

 

বিটকয়েন, ডিজিটাল কারেন্সি এবং পেমেন্ট নেটওয়ার্ক, আসলে একটি সফ্টওয়্যার এবং একটি সম্পূর্ণরূপে ডিজিটাল ঘটনা- প্রোটোকল এবং প্রক্রিয়াগুলির একটি সেট৷ বিটকয়েনের প্রধান উপাদান হল ব্লকচেইন, ডিজিটাল ব্লকের একটি সিরিজ যা একটি তালিকা হিসাবে একসাথে সংযুক্ত থাকে এবং এর নেটওয়ার্কে ঘটে যাওয়া সমস্ত লেনদেন এর রেকর্ড বজায় রাখে।

 

Bit Coin আয় করার জন্য বেশ কিছু উল্লেখযোগ্য সাইট রয়েছে এবং বিভিন্ন কাজের মাধ্যমে বিটকয়েন অর্জন করা সম্ভব হয়। আজকের আর্টিকেলে আমরা আপনাদেরকে বিটকয়েন সম্পর্কে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য জানাবো। যেমন, বিটকয়েন আয় করার উপায়, বিটকয়েন ইনকাম সাইট এবং বিটকয়েন ইনভেস্টমেন্ট সম্পর্কে বিস্তারিত বিষয় জানাবো।

বিটকয়েন আয় করার উপায়

মাইনিং করে বিটকয়েন আয় করার উপায়

 

যারা বিটকয়েন ট্রেড করে তারা পেশাগত ভাবে এইভাবে বিটকয়েন আয় করে। এই পদ্ধতিকে বিটকয়েন উপার্জন বলা হয় না বরং বিটকয়েন উৎপাদন বলা হয়; কারণ “বিটকয়েন মাইনিং” হল কম্পিউটার গ্রাফিক্স ব্যবহার করে বিটকয়েন তৈরি করা। যারা পেশাদার বিটকয়েন ব্যবসা করেন তারা সাধারণত “বিটকয়েন মাইনার” দিয়ে বিটকয়েন তৈরি করেন এবং উৎপাদিত বিটকয়েন অনলাইনে বিক্রি করেন। যে কেউ ই- বিটকয়েন মাইনিং করতে পারে, তবে তাদের একটি উচ্চ- মানের গ্রাফিক্স কার্ডের প্রয়োজন হবে। যদিও এভাবে সীমাহীন বিটকয়েন তৈরি করা যায়, তবে একটি “রুম ভর্তি গ্রাফিক্স কার্ড” ব্যবহার করে সারাদিনে সর্বোচ্চ ১ টি বিটকয়েন মাইনিং  করা যায়। আমরা সাধারণত যে কম্পিউটার ব্যবহার করি তার গ্রাফিক্স কার্ড দিয়ে ১ টি বিটকয়েন তৈরি করতে সাধারণত কয়েক বছর সময় লাগে।

স্টক মার্কেট থেকে বিটকয়েন আয় করার উপায়

 

অনলাইন বাজারে বিটকয়েন এর চাহিদা দ্রুত বৃদ্ধি পাওয়ায় শেয়ার বাজারে বিটকয়েন এর প্রভাব বাড়ছে। অনেকেই এখন টাকা বা ডলারের পরিবর্তে বিটকয়েন শেয়ার করছেন। আপনি চাইলে স্টক মার্কেটে ডলার বা টাকা বিনিয়োগ না করে বিটকয়েনে বিনিয়োগ করতে পারেন। বিটকয়েনে বিনিয়োগ এর ঝুঁকি কম তাই এই মুহূর্তে সারা বিশ্বে বিটকয়েন এর চাহিদা ব্যাপক। বিটকয়েনে টাকা বা ডলার বিনিময় করে; আপনি সেই বিনিময়কৃত বিটকয়েন গুলিতে বিনিয়োগ করে বিটকয়েন উপার্জন করতে পারেন। শেয়ারবাজার সম্পর্কে যাদের ধারণা আছে; এই পদ্ধতি তাদের জন্য বিশেষভাবে প্রযোজ্য। একজন সাধারণ ব্যক্তির জন্য অর্থাৎ যার স্টক মার্কেট সম্পর্কে সঠিক জ্ঞান নেই তার জন্য এই পদ্ধতিটি আত্মঘাতী হতে পারে।

বিভিন্ন ওয়েবসাইট থেকে বিট কয়েন আয় করার উপায়

 

বর্তমানে অনেক কোম্পানি আছে যারা ছোট বা যেকোনো কাজের বিনিময়ে ডলার বা টাকার পরিবর্তে বিটকয়েন অফার করে। অনেক কোম্পানি আছে যারা ডলারকে বিটকয়েনে রূপান্তর করে এবং অস্থায়ী বা অনলাইন কর্মী দের বিটকয়েন প্রদান করে। আপনি চাইলে এসব প্রতিষ্ঠানে ছোট ছোট চাকরির বিনিময়ে বিটকয়েন আয় করতে পারেন। বাংলাদেশ বা ভারত থেকে এভাবে বিটকয়েন আয় করা কঠিন; কারণ এই বিটকয়েন প্রদান কারী কোম্পানি গুলির বেশিরভাগই মার্কিন- কেন্দ্রিক, যে কারণে তারা বাংলাদেশ বা ভারতীয়দের সাথে সমীক্ষার মতো ছোট কাজ করে না।

মোবাইল অ্যাপের মাধ্যমে বিট কয়েন আয় করার উপায়

 

খুবই আশাব্যঞ্জক খবর; বিটকয়েন এখন মোবাইল অ্যাপের মাধ্যমে আয় করা যায়। বাংলাদেশ বা ভারতের মতো দেশ থেকেও ছোটখাটো কাজ করে বিটকয়েন আয় করা যায়। এই পদ্ধতিটি শিক্ষার্থীদের জন্য খুবই জনপ্রিয় কারণ এটি কোনো বিনিয়োগ ছাড়াই শুধুমাত্র একটি স্মার্টফোন ব্যবহার করে বিটকয়েন উপার্জন করতে দেয়। এই পদ্ধতিতে বিটকয়েন আয়ের পরিমাণ খুবই কম হলেও ধীরে ধীরে বাড়ানো যেতে পারে। বিভিন্ন মোবাইল অ্যাপ আছে যেগুলো ব্যবহার করে বিটকয়েন আয় করা যায়।

BitCoin আয় করার উপায় রয়েছে আরও বেশ অনেক গুলো, যেমন:

 

  • কয়েনবেসের মতো ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জে কেনাকাটা করুন বা ক্যাশঅ্যাপ এর মতো পেমেন্ট পরিষেবা গ্রহণ করার মাধ্যমে বিটকয়েন আয় করা যায়।
  • রবিনহুডের মতো একটি বিনিয়োগ ব্রোকারেজ এর জন্য সাইন আপ করার মাধ্যমে বিটকয়েন আয় করা যায়।
  • একটি ক্রিপ্টোকারেন্সি এটিএম বা স্টোর খুঁজুন এবং একটি ক্রিপ্টো কল ব্যবহার করুন কাজ গুলি সম্পূর্ণ করার বিনিময়ে বিটকয়েন পারেন।

 

একবার আপনার ক্রিপ্টোকারেন্সি হয়ে গেলে, আপনাকে এটি একটি বিটকয়েন ওয়ালেটে সংরক্ষণ করতে হবে। প্রতিটি ওয়ালেটে ব্যক্তিগত চাবি এবং মানিব্যাগ অ্যাক্সেস করার জন্য ব্যবহৃত ঠিকানা গুলি আসে, যা ইন্টারনেট- ভিত্তিক বা হার্ডওয়্যার- ভিত্তিক হতে পারে।

 

একটি হট ওয়ালেট হল এমন একটি যা ইন্টারনেট এর সাথে সংযুক্ত, যা বিনিয়োগকারী দের তাদের বিটকয়েন অ্যাক্সেস করা সহজ করে তোলে। যাইহোক, এটি একটি নিরাপত্তা ঝুঁকি তৈরি করে, কারণ আপনি হ্যাকিং এবং চুরির জন্য সংবেদনশীল।

 

একটি কোল্ড ওয়ালেট হল এমন একটি যা ইন্টারনেটের সাথে সংযুক্ত নয়, এটিকে আপনার মুদ্রা সঞ্চয় করার সবচেয়ে নিরাপদ উপায় করে তোলে। এই ক্ষেত্রে, আপনি আপনার ব্যক্তিগত কী এবং ঠিকানাগুলি মুদ্রণ করুন এবং সেগুলি কে কোথাও সংরক্ষণ করুন, যেমন একটি নিরাপদ বা নিরাপত্তা আমানত বাক্স৷ আপনি একটি USB বা হার্ড ড্রাইভে সেই তথ্য সংরক্ষণ করতে পারেন।

 

আপনার ব্যক্তিগত কী এবং ঠিকানা ছাড়া, আপনার বিটকয়েন অ্যাক্সেস করা অসম্ভব। সুতরাং, আপনি এই তথ্য কোথায় সঞ্চয় করবেন সে সম্পর্কে আপনার সতর্ক থাকা অপরিহার্য।

বিটকয়েন কোথায় আয় করতে পারবেন!

 

আজকাল, আপনি অনলাইন বা অফলাইনে দ্রুত এবং সহজেই বিটকয়েন কিনতে পারেন। এটি আপনার জন্য সঠিক ক্রয়ের বিকল্পটি বেছে নেওয়ার বিষয়।

ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ

 

ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ হল এমন মার্কেটপ্লেস যেখানে বিক্রেতারা ফিয়াট মানি (অর্থাৎ ইউরোর মতো সরকার- প্রদত্ত মুদ্রা) বা অন্যান্য ডিজিটাল মুদ্রার বিনিময়ে ক্রিপ্টোকারেন্সি ব্যবসা করে। বেশিরভাগ এক্সচেঞ্জ ব্যাঙ্ক ট্রান্সফার বা ক্রেডিট কার্ড পেমেন্ট গ্রহণ করে, এবং কিছু এমনকি পেপাল পেমেন্ট গ্রহণ করে। আপনার করা প্রতিটি বাণিজ্য এর জন্য তারা আপনাকে একটি লেনদেন ফিও নেবে। আপনি শত শত ক্রিপ্টো এক্সচেঞ্জ থেকে বেছে নিতে পারেন, কিন্তু সবচেয়ে জনপ্রিয় এবং সম্মানজনক এক্সচেঞ্জের মধ্যে রয়েছে Coinbase, Jemini, Binance.US এবং Kraken।

ইনভেস্টমেন্ট ব্রোকারেজ ফার্ম

 

একটি বিনিয়োগ ব্রোকারেজ ফার্ম এমন একটি প্ল্যাটফর্ম যা বিনিয়োগকারী দের স্টক এবং ক্রিপ্টোকারেন্সি কিনতে এবং বিক্রি করতে দেয়। রবিনহুডের মতো কোম্পানি গুলি খুচরা বিনিয়োগকারীদের বাণিজ্য এবং কমিশন-মুক্ত বিনিয়োগ করার অনুমতি দেয়, তাদের অত্যন্ত জনপ্রিয় করে তোলে। শুরু করার জন্য আপনার যা দরকার তা হল একটি অ্যাকাউন্ট এবং কেনার জন্য অর্থ এবং আপনি যেতে পারবেন।

পেমেন্ট সেবা

 

সম্প্রতি, Cash App, Venmo এবং Paypal এর মতো পেমেন্ট পরিষেবাগুলি তাদের অনলাইন প্ল্যাটফর্মগুলিতে নতুন বৈশিষ্ট্যগুলি চালু করেছে যা ব্যবহারকারীদের ক্রিপ্টোকারেন্সি কিনতে, বিক্রি করতে এবং ধরে রাখতে দেয়৷ উদাহরণস্বরূপ, Cash App-এ এখন বিটকয়েনের জন্য নিবেদিত একটি সম্পূর্ণ ট্যাব রয়েছে। প্ল্যাটফর্মটি বিটকয়েন বুস্টও অফার করে, ক্যাশঅ্যাপ কার্ডের মাধ্যমে করা কেনাকাটায় বিটকয়েন উপার্জন করার একটি সুযোগ। ক্রিপ্টো ছাড়া ক্যাশব্যাকের কথা ভাবুন। সুতরাং, এই প্ল্যাটফর্মগুলিতে বিটকয়েন পাওয়ার একের চেয়ে বেশি উপায় রয়েছে।

বিটকয়েন এটিএম, স্টোর এবং ব্যবসায়ী

 

আপনি যদি ব্যক্তিগত ভাবে বিটকয়েন কিনতে চান তবে আপনার কাছে বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি বিকল্প রয়েছে:

 

বিটকয়েন এটিএম, যা নিয়মিত নগদ-ভিত্তিক এটিএম-এর মতো একইভাবে কাজ করে। আপনি কয়েন এটিএম রাডারের মাধ্যমে আপনার কাছাকাছি একটি খুঁজে পেতে পারেন। খুচরা দোকান, যা বিটকয়েন বিক্রি ও ক্রয় করে। আপনার অঞ্চলে খুঁজতে LibertyX এবং CoinMap-এ যান।

 

পিয়ার-টু-পিয়ার, আপনি যদি সরাসরি অন্য ব্যক্তির কাছ থেকে বিটকয়েন কিনতে আগ্রহী হন। LocalBitcoins-এর মতো ওয়েবসাইটগুলি আপনাকে এমন লোকদের খুঁজে পেতে সাহায্য করতে পারে যারা নগদে বিটকয়েন বিনিময় করতে ইচ্ছুক।

কীভাবে বিনামূল্যে বিটকয়েন পাবেন

 

নীচে বর্ণিত উদাহরণ গুলি বিটকয়েন কলের সমস্ত উদাহরণ, যেগুলি এমন প্ল্যাটফর্ম যা একটি কাজ সম্পূর্ণ করার বিনিময়ে অল্প পরিমাণে বিটকয়েন অফার করে। যদিও তারা আপনাকে দ্রুত এক টন বিটকয়েন পাবে না, আপনি সময়ের সাথে কিছু জমা করতে পারেন এবং ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে আরও জানার উপায় হিসাবে সেগুলি ব্যবহার করতে পারেন।

বিটকয়েন উপার্জন করতে মোবাইল বা অনলাইন গেম খেলুন

 

বিনামূল্যে বিটকয়েন উপার্জন করার সবচেয়ে বিনোদনমূলক এবং মজার উপায় হল মোবাইল বা অনলাইন গেম খেলা। এটা ঠিক – আপনি আপনার ফোন বা কম্পিউটারে গেম খেলতে পারেন এবং আসলে বিটকয়েনে অর্থপ্রদান করতে পারেন।

 

কিছু তাদের ব্যবহারকারী দের অনেক বিজ্ঞাপন পরিবেশন. সুতরাং, বিজ্ঞাপন গুলি এড়াতে, আপনি একটি বিটকয়েন ক্যাসিনোতে যোগ দিতে পারেন, যেখানে আপনি আপনার নিজস্ব অর্থ বা বিটকয়েনকে ঐতিহ্যবাহী ক্যাসিনো গেম, খেলার ম্যাচ এবং লটারিতে বাজি ধরতে পারেন যাতে বিটকয়েনে উচ্চতর অর্থপ্রদান জেতার জন্য।

বিটকয়েন উপার্জন করতে অনলাইনে কাজ করুন

 

বিনামূল্যে বিটকয়েন উপার্জন করার আরেকটি উপায় হল ওয়েবসাইটগুলিতে কাজগুলি সম্পূর্ণ করা। কিছু কোম্পানি তাদের ওয়েবসাইট পরীক্ষা করতে, তাদের সার্ভে নিতে, তাদের পোস্ট রিটুইট করতে এবং অন্যান্য ছোট কাজগুলি সম্পূর্ণ করার জন্য আপনাকে বিটকয়েনে অর্থ প্রদান করবে। এমন ওয়েবসাইটগুলিও রয়েছে যা লোকেদেরকে ছোট বিটকয়েন পুরষ্কার অফার করতে দেয় যে তাদের একটি প্রশ্নের সর্বোত্তম উত্তর দিতে পারে। আপনি Cointiply-এ বিটকয়েনে অর্থ প্রদান করে এমন চাকরি খুঁজে পেতে পারেন।

বিটকয়েন উপার্জন করতে ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে লিখুন

 

কিছু ক্রিপ্টোকারেন্সি ব্লগ, নিউজ আউটলেট এবং ফোরাম আপনাকে বিটকয়েনে অর্থ প্রদান করবে আপনার অন্তর্দৃষ্টিতে অবদান রাখতে এবং যদি আপনার শিল্প সম্পর্কে অনেক জ্ঞান থাকে তবে তাদের জন্য লিখতে হবে। জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সি ফোরাম, যেমন Publish0x, বিটকয়েন সম্পর্কিত নিবন্ধ পড়ার এবং লেখার জন্য ব্যবহারকারী দের পুরস্কৃত করে। এই সাইটে, ব্যবহারকারীরা অন্যান্য ক্রিপ্টোকারেন্সির সাথে বিটকয়েন উপার্জন করতে পারে। তারা যে লেখক দের পছন্দ করে তাদের টিপসও দিতে পারে।

বিটকয়েন ইনকাম সাইট

 

  • FreeBitco.in
  • Cointiply
  • Fire Faucet
  • Allcoins
  • Cointiply
  • CoinAdder
  • BtcVic
  • BTCClicks
  • CoinBulb
  • RollerCoin
  • Satoshi Quiz
  • BitKong
  • Bitcoin Rush
  • Betcoin
  • Bit Casino
  • BetKing
  • Fair Proof

 

বিটকয়েন ইনভেস্টমেন্ট

 

  • বিটকয়েন এক্সচেঞ্জে যোগ দিন

 

  • একটি বিটকয়েন ওয়ালেট তৈরী করুন

 

  • আপনার বিটকয়েন ওয়ালেটি কে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট এর সাথে যুক্ত করে নিতে হবে

 

  • বিটকয়েন অর্ডার দিন

 

  • আপনার বিটকয়েন বিনিয়োগ পরিচালনা করুন

 

বিটকয়েন এক্সচেঞ্জে যোগ দিন

 

প্রথমে, আপনি কোথায় বিটকয়েন ক্রয় করতে চান তা নির্ধারণ করতে হবে। বেশিরভাগ বিটকয়েন বিনিয়োগকারীরা ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ ব্যবহার করে। কোনও অফিসিয়াল “বিটকয়েন” কোম্পানি নেই কারণ এটি একটি ওপেন-সোর্স প্রযুক্তি, তবে বিটকয়েন লেনদেন সহজতর করে এমন বিভিন্ন এক্সচেঞ্জ রয়েছে। এই এক্সচেঞ্জগুলি স্টক ব্রোকারেজের মতো ক্রিপ্টোকারেন্সি বিনিয়োগের মধ্যস্থতাকারী।

একটি বিটকয়েন ওয়ালেট তৈরী করুন

 

আপনি যখন একটি কয়েন ক্রয় করেন, তখন এটি একটি “ওয়ালেটে” সংরক্ষণ করা হয়, যেখানে আপনার সমস্ত ক্রিপ্টোকারেন্সি সংরক্ষণ করা হয়। আপনি দুটি ধরণের ওয়ালেট পেতে পারেন: একটি “হট ওয়ালেট” বা একটি “ঠান্ডা মানিব্যাগ।”

 

একটি হট ওয়ালেট হল একটি ওয়ালেট যা আপনার ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ বা একটি প্রদানকারী দ্বারা পরিচালিত হয়। আপনি যখন আপনার অ্যাকাউন্ট খুলবেন তখন কিছু এক্সচেঞ্জ স্বয়ংক্রিয়ভাবে আপনাকে একটি গরম ওয়ালেট সরবরাহ করবে। যে কোনও ক্ষেত্রে, ওয়ালেটগুলি সুবিধাজনক কারণ আপনি ইন্টারনেট বা একটি সফ্টওয়্যার প্রোগ্রামের মাধ্যমে 

 

আপনার কয়েন অ্যাক্সেস করতে সক্ষম হবেন।

কিছু উল্লেখযোগ্য ওয়ালেট হল:

 

  • ইলেক্ট্রম: সফ্টওয়্যার যা আপনাকে আপনার কম্পিউটারে আপনার মুদ্রা সংরক্ষণ করতে সক্ষম করে

 

  • Mycelium: Android এবং iPhone ব্যবহারকারীদের জন্য শুধুমাত্র মোবাইল অ্যাপ

 

বিটকয়েন ওয়ালেটি কে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট এর সাথে যুক্ত করে নিতে হবে

 

আপনি যখন আপনার ওয়ালেটটি পাবেন, তখন আপনাকে এটি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করতে হবে। এটি আপনাকে কয়েন ক্রয় এবং কয়েন বিক্রি করতে সক্ষম করে। বিকল্পভাবে, আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট আপনার ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করা হতে পারে।

বিটকয়েন অর্ডার দিন

 

এখন আপনি বিটকয়েন কেনার জন্য প্রস্তুত। আপনার ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জে আপনার কেনার জন্য প্রয়োজনীয় সবকিছু থাকবে। বড় প্রশ্ন হল, আপনার কত বিটকয়েন কেনা উচিত?

 

কিছু কয়েনের দাম হাজার হাজার ডলার, কিন্তু এক্সচেঞ্জ প্রায়শই আপনাকে একটি একক মুদ্রার ভগ্নাংশ কিনতে দেয়—আপনার প্রাথমিক বিনিয়োগ $25 -এর মতো কম হতে পারে।

 

বিটকয়েনে বিনিয়োগ করা খুবই ঝুঁকিপূর্ণ, এবং এটি গুরুত্বপূর্ণ যে আপনি সাবধানে আপনার ঝুঁকি সহনশীলতা নির্ধারণ করুন এবং কোনো বিটকয়েন কেনার আগে আপনার বিনিয়োগ কৌশল পর্যালোচনা করুন। আমরা পরবর্তী বিভাগে এটি নিয়ে যাব।

বিটকয়েন বিনিয়োগ পরিচালনা করুন

 

আপনি বিটকয়েন কেনার পরে, আপনি করতে পারেন:

 

  • অনলাইন লেনদেন করতে আপনার কয়েন ব্যবহার করুন

 

  • আপনার কয়েনগুলিকে দীর্ঘ সময়ের জন্য ধরে রাখুন এই আশায় যে এটি মূল্যবান হবে

 

  • কয়েন দিয়ে ডে ট্রেডিং করুন—অর্থাৎ, অন্যান্য বিটকয়েনের মালিকদের সাথে কয়েন কেনা-বেচা, যা ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জে সহজলভ্য হতে পারে

 

  • আপনার ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ আপনাকে কয়েন কেনা এবং বিক্রি করার জন্য প্রয়োজনীয় সমস্ত কিছু সরবরাহ করবে।

 

পরিশেষে,

 

এই ছিল আজকের মত, আশা করি আজকের সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার পর আপনি বিটকয়েন আয় করার উপায়, বিটকয়েন ইনকাম সাইট ও বিটকয়েন ইনভেস্টমেন্ট সম্পর্কে অনেক তথ্য জানতে পেরেছেন। যা আপনার ভবিষ্যৎ জীবনের জন্য অনেক বেশি প্রয়োজনীয় হবে বলে মনে করছি। তাহলে আর দেরি না করে আজই বিটকয়েন সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য জেনে নেওয়ার মাধ্যমে ইনভেস্ট করে ফেলতে পারেন এবং অনেক বেশি অর্থ উপার্জন করতে পারেন খুব অল্প সময়েই। তবে একটা ব্যাপার মাথায় রাখবেন কখনোই তাড়াহুড়া করে কোন ধরনের প্রতারণার শিকার হবেননা। সঠিক সাইটের মাধ্যমে কাজ করে খুব সহজেই ইনকাম গ্রহন করতে পারবেন। 

Bangla Alo

Recent Posts

৫টি জনপ্রিয় দেশাত্মবোধক গানের লিরিক্স

প্রতিটা দেশেরইই একক কিছু দেশাত্মবোধক গান থাকে তেমনি বাংলাদেশেও রয়েছে এমন অনেকগুলো দেশাত্মবোধক গান।  আমরা…

1 day ago

ইসলামিক পদ্ধতিতে ওজন কমানো এবং সুস্থ থাকার উপায় জানুন

আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমাদের আজকের জানার বিষয় হলো -…

2 days ago

বেগুন চাষ পদ্ধতি সম্পর্কে জানুন, নিজে চাষ শুরু করুন

আসসালামু আলাইকুম। আশা করি সবাই আল্লাহর ইচ্ছায় অনেক ভালো আছেন। আজকে আপনাদের সাথে বেগুন চাষ…

2 days ago

ওমরা ভিসা করার নিয়ম সম্পর্কে বিস্তারিত সকল তথ্য ২০২৪

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আশা করি মহান আল্লাহর ইচ্ছায় ও অশেষ রহমতে সবাই অনেক ভালো…

2 days ago

কনফেকশনারি ব্যবসার আইডিয়া || শুরু থেকে শেষ অব্দি

আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর ইচ্ছায় সবাই ভালো আছেন। আমাদের দৈনন্দিনের খাদ্য তালিকার মধ্যে গুরুত্বপূর্ণ…

2 days ago

মন ভালো রাখার উপায় || মন সুস্থ রাখার ১০ টি টিপস

মানুষের মন যেহেতু আছে এটা ভালো কিংবা খারাপ থাকবে এটা খুব স্বাভাবিক একটা বিষয়।  একটা…

1 month ago